LoginSign Up

পোল্যান্ডে বিশাল পরিবর্তন। প্রধানমন্ত্রী পুরো পরিকল্পনাটি প্রকাশ করেছেন, আমরা জানি হোটেল এবং ছুটি সম্পর্কে কী আছে

দেশ বিদেশ 3 months ago 18 Apr, 2020 at 10:54 pm 118
Linkedin Pint

এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী মাতেউজ মোরাভিয়েস্কি করোন ভাইরাসের বিরুদ্ধে লড়াই সম্পর্কিত আমাদের দেশে বিধিনিষেধের পরিবর্তন সম্পর্কে বলেছিলেন। তিনি হোটেল খোলার ও ছুটির বিষয়ে বিশদ প্রকাশ করেন।

বৃহস্পতিবার পোল্যান্ডে আরোপিত নিষেধাজ্ঞাগুলি তুলে ধরার বিষয়ে বিশিষ্ট আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী  মাতিউস মোরাভিয়েস্কি ঘোষণা করেন । তিনি স্বাভাবিকতায় ফিরে আসার বিস্তারিত পরিকল্পনা প্রকাশ করেছিলেন, যা লক্ষ লক্ষ পোল বাস্তবায়নের জন্য অপেক্ষা করছে। তিনি সর্বশেষ পরিবর্তন সম্পর্কে জানালেন এবং হোটেল খোলার, বিছানার জায়গা এবং কয়েকটি পর্যটন আকর্ষণ সম্পর্কে বিশদ জানিয়েছিলেন। 

প্রধানমন্ত্রী মোরাভিয়েস্কি পোল্যান্ডে মহামারী সম্পর্কিত পরিবর্তন ঘোষণা করেছিলেন

ম্যাটিউজ মোরাভিয়েস্কি উপস্থাপিত পরিকল্পনাটি 4 টি ধাপকে ধরে নিয়েছে যা পোলগুলি একটি সাধারণ জীবনে ফিরে আসতে সক্ষম করে। কেবল প্রথম পর্যায়টি প্রবর্তনের তারিখটি জানা গেছে, যখন পরেরগুলি প্রবর্তন করা হবে – যেমনটি প্রধানমন্ত্রী বলেছেন – করোনভাইরাস বিরুদ্ধে লড়াইয়ের অগ্রগতি এবং মামলার সংখ্যা এবং মহামারীটির বিকাশের উপর নির্ভর করে। 

পরিকল্পনার প্রথম পর্যায়ে 20 এপ্রিল থেকে পরিবর্তিত পরিবর্তনগুলি হ’ল: পৃথকীকরণে জনগণের আরও সঠিক যাচাইকরণ, বন ও উদ্যান খোলার, স্টোর কর্মীদের স্বাস্থ্য নিয়ন্ত্রণ, কৃষকদের মুখোশ পরার বাধ্যবাধকতা থেকে অব্যাহতি, প্রতি 15 মিটারে 1 ব্যক্তির নিয়ম (গীর্জাতেও) এবং সীমাবদ্ধতা: 100 মিটার পর্যন্ত দোকানে, 1 নগদ নিবন্ধের জন্য 4 জন গ্রাহক এবং বৃহত্তর প্রতিষ্ঠানে 15 বর্গমিটারে একজন ব্যক্তি।

দ্বিতীয় পর্যায়ের প্রধানমন্ত্রীর দ্বারা বিশ্বাসঘাতকতা পর্যটন শিল্পের সাথে সম্পর্কিত প্রাসঙ্গিক বিষয়গুলির বিষয়ে উদ্বেগ প্রকাশ করে – হোটেলগুলি, বিছানার জায়গা খোলার এবং কয়েকটি পর্যটন আকর্ষণ উদ্বোধনের বিষয়টি। ম্যাটিউজ মোরাভিয়েস্কি দ্বিতীয় পর্যায়ের সঠিক তারিখটি প্রকাশ করেননি, তবে পরামর্শ দিয়েছেন যে এটি করোনাভাইরাস বিরুদ্ধে লড়াইয়ের ফলাফলের উপর নির্ভর করবে।

আসন্ন ছুটি সম্পর্কে একটি প্রশ্নও ছিল। স্বাস্থ্যমন্ত্রী, লুকাস সজুমোস্কি প্রকাশ্যে বলেছিলেন যে ততক্ষণ পর্যন্ত সমস্ত বিধিনিষেধ তুলে নেওয়ার মতো কিছু বিবেচনা করার দরকার নেই, তবে তিনি উল্লেখ করেছিলেন যে ধীরে ধীরে নিষেধাজ্ঞাগুলি “নির্দিষ্ট কিছু কার্যক্রম” চালিয়ে যাবে। একই সাথে তিনি উল্লেখ করেছিলেন যে এটি প্রতি বছরের চেয়ে আলাদা পরিস্থিতি হবে। 

3 months ago

Apon
Take idea and share your knowledge
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


     

আরও দেখুন

ফোরাম বিভাগ