LoginSign Up

ট্রাম্প: আমি প্রমাণ পেয়েছি ভাইরাসটি উহান ল্যাব থেকে হয়েছে

দেশ বিদেশ, ভাইরাল 3 months ago 1 May, 2020 at 5:50 pm 229
Linkedin Pint

ট্রাম্প বেইজিংয়ের কর্তৃপক্ষকে হুমকি দিয়েছিলেন পরিণতি সম্পর্কে যদি তারা প্রমাণিত হয় যে তারা ইচ্ছাকৃতভাবে ভাইরাসটিকে বিশ্বব্যাপী ছড়িয়ে দেওয়ার দিকে পরিচালিত করেছে।
আমেরিকান রাষ্ট্রপতি বেইজিংয়ের কর্তৃপক্ষকে হুমকি দিয়েছিলেন পরিণতি সম্পর্কে যদি তারা প্রমাণিত হয় যে তারা ইচ্ছাকৃতভাবে ভাইরাসটিকে বিশ্বব্যাপী ছড়িয়ে দেওয়ার দিকে পরিচালিত করেছে।

হোয়াইট হাউসের এক সংবাদ সম্মেলনে ডোনাল্ড ট্রাম্প বলেছিলেন যে তিনি নিশ্চিত যে করোন ভাইরাস চীনাদের নিয়ন্ত্রণের বাইরে ছিল। তবে বেইজিংয়ের কর্তৃপক্ষগুলি ইচ্ছাকৃতভাবে এটিকে অন্য দেশে ছড়িয়ে দেওয়ার অনুমতি দেওয়ার বিষয়টি অস্বীকার করেনি। – কীভাবে কীভাবে ঘটল যে তারা চীনের অভ্যন্তরে বিমান চলাচল বন্ধ করে দিয়েছিল এবং মার্কিন যুক্তরাষ্ট্র এবং পুরো ইউরোপের বিমানগুলি থামিয়ে দেয়নি? ” – ট্রাম্প।

যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি উওহান ইনস্টিটিউট অব ভাইরোলজি থেকে ভাইরাসটি এসেছে বলে প্রমাণটি দেখেছেন, ডোনাল্ড ট্রাম্প উত্তর দিয়েছেন: “হ্যাঁ, আমি দেখেছি। এবং আমি মনে করি যে বিশ্ব স্বাস্থ্য সংস্থা লজ্জা পাবে। কারণ তিনি চীনের জন্য জনসংযোগ সংস্থার মতো কাজ করেন। ” ডোনাল্ড ট্রাম্প বলেছেন যে বর্তমান তদন্তের ফলাফলের উপর নির্ভর করে তিনি চীনের বিরুদ্ধে প্রতিশোধমূলক ব্যবস্থা গ্রহণ করতে পারেন, উদাহরণস্বরূপ, আমদানি শুল্ক বাড়িয়ে।

এদিকে আমেরিকার জাতীয় গোয়েন্দা অধিদপ্তরের কার্যালয় একটি বিবৃতি জারি করেছে যে মার্কিন গোয়েন্দা সংস্থাগুলি বিজ্ঞানীদের সাথে একমত হন যে COVID-19-এ সৃষ্ট ভাইরাসটি “মানুষ দ্বারা তৈরি হয়নি এবং জেনেটিকভাবে সংশোধিত হয়নি।” এই মহামারীটি কোনও সংক্রামিত প্রাণীর সাথে মানুষের যোগাযোগ সৃষ্টি করেছিল কি না, বা এটি কোনও উহান পরীক্ষাগারে দুর্ঘটনার ফলস্বরূপ কিনা – এই প্রশ্নের উত্তর খুঁজতে আরও বিশ্লেষণের ঘোষণা করে।

নিউজঃ- আরপি ডট পি এল

রিপোর্টঃ- রবিউল ইসলাম (আপন), পোল্যান্ড।

3 months ago

Apon
Take idea and share your knowledge
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


     

আরও দেখুন

ফোরাম বিভাগ